আশুলিয়ায় বাড়িতে বিস্ফোরণে একই পরিবারের দগ্ধ ৩

আশুলিয়ায় একটি বাড়িতে গ্যাসের লাইন থেকে আগুন লেগে একই পরিবারের তিন জন দগ্ধ হয়েছে। তাদের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে চিকিৎসকরা। বিস্ফোরণের পর ওই বাড়ির ভবনের দেয়াল ধসে পড়ে আরও ৬ জন আহত হয়েছে। তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে । রবিবার(৮ এপ্রিল) ভোর পাঁচ টার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকায় এ ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, আহত আলমগীর (৪০) তার স্ত্রী আফরোজা খাতুন ৩০) ও ছেলে আলামিন (১২) ভাদাইল এলাকায় একটি তিন তলা বাড়ির নিচ তলায় ভাড়া থাকতেন। ভোর রাতে আলমগীরের স্ত্রী আফরোজা খাতুন গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে ওই দুর্ঘটনা ঘটে। মুহূতের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা তাদের সাভারের এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে। আফরোজা খাতুনের শরীরের ৭০ ভাগ ও ছেলের ৬০ ভাগ পুড়ে গেছে। খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

এ বিষয়ে এনাম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) এর প্রধান ডা. রেজাউল হক পিকে বলেন, তিন জনের অবস্থাই আশঙ্কাজনক।

আলমগীর ও তার স্ত্রী আফরোজার বাড়ি বগুড়া জেলার শেরপুরে। আশুলিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আওয়াল ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে বাড়িটি ঘিরে রেখেছে। ভবনের কয়েকটি দেয়াল ধসে পড়ায় বাড়িটির ভেতরে প্রবেশ করা যায়নি। তাই বিস্ফোরণের কারণ সম্পর্কে নিশ্চিত করে কিছুই জানা যায়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email