আল-করিম গ্রুপ’র আলোচনা ও ইফতার মাহফিল সম্পন্ন

কুতুব উদ্দিন রাজু, চট্টগ্রাম: সামাজিক সংগঠন চট্টগ্রাম রাউজান উপজেলার লেলাংগারা আল-করিম গ্রুপ’র উদ্যোগে সোমবার (৪জুন২০১৮) বিকাল ৪টায় লেলাংগারা কেন্দ্রীয় জামে মসজিদ ময়দানে সংগঠনের সভাপতি মোঃ এমদাদুল ছালেক চৌধুরীর সভাপতিত্বে বার্ষিক দোয়া ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়। এতে সম্মানিত বক্তা ছিলেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ জবরুতুল ইসলাম আল-কাদেরী, মাওলানা মুহাম্মদ আব্দুল্লাহ আল-ফারুক, মাওলানা মুহাম্মদ আবুল কালাম আজাদ, মাওলানা মুহাম্মদ সাব্বির হোসাইন।

দোয়া ও ইফতার মাহফিলে বক্তারা বলেন, রোজা মুসলমান সম্প্রদায়ের জন্য পরিশুদ্ধ জীবন গঠনের প্রশিক্ষণ স্বরূপ। পুরো এক মাস মুসলিম জাতি তাকাওয়া অর্জনের মাধ্যমে সৃষ্টিকর্তার নৈকট্য লাভে আত্ম নিয়োজিত হন। বক্তারা আরো বলেন, মাহে রমজান থেকে শিক্ষা নিয়ে ধনী-গরীব, বড়-ছোট সকল ভেদাভেদ ভূলে একাকার হয়ে সুন্দর সমাজ গঠনে এগিয়ে আসার আহ্বান জানান।

আরো উপস্হিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ি আলী আহম্মদ কোম্পানি, সদ্দার মোঃ রফিক, হাফেজ মাওলানা মুহাম্মদ তাজুল ইসলাম, মাওলানা মুহাম্মদ মোস্তাফা, মোঃ জাফর, মাওলানা মুহাম্মদ নোমান উদ্দিন আক্কাছ, হাফেজ মুহাম্মদ এরফান উদ্দিন, মাওলানা মুহাম্মদ আনিছ উদ্দিন, মোঃ মহিউদ্দিন মহিন, হাসান মুরাদ বাচ্ছু, মোঃ রাশেদ চৌধুরী বাবু, মোঃ শফিউল আলমসহ সংগঠনের সদস্য ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্হিত ছিলেন।

আলোচনা সভা শেষে দেশ, জাতি ও বিশ্বের সকল মুসলিম সম্প্রদায়ের জন্য উন্নতি ও সমৃদ্ধি কামনা করে বিশেষ মোনাজাত পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মুহাম্মদ জবরুতুল ইসলাম আল-কাদেরী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email