আর্জেন্টিনা ইতালিকে ২-০ গোলে হারিয়ে শুরু করল বিশ্বকাপের প্রস্তুতি।

আর্জেন্টিনা ইতালিকে হারিয়ে শুরু করল বিশ্বকাপের প্রস্তুতি

প্রথমার্ধে গোছানো ফুটবল না খেলতে পারলেও বল পজেশন ও সুযোগ তৈরিতে এগিয়ে ছিল আর্জেন্টিনা। মেসি না থাকায় আক্রমণ ঠিক গোছানো ছিল না। অ্যাটাকিং থার্ডে গিয়ে বারবার আটকে গেছে তারা। সেই সঙ্গে দুর্ভাগ্য যোগ হওয়ায় গোলের দেখা পায়নি।

দলের সেরা খেলোয়াড় চোটের কারণে খেলতে না পারার যে হতাশা ম্যাচের শুরুতে ছিল, সেটা দূর হয়ে গেছে শেষ মুহূর্তের দুই গোলে। মেসিকে ছাড়াই ইতালিকে ২-০ গোলে হারিয়ে রাশিয়া বিশ্বকাপের প্রস্তুতি শুরু করেছে আলবিসেলেস্তেরা।

প্রথমার্ধে আর্জেন্টিনা গোল পায়নি বুফনের বীরত্বে। অন্তত তিনটি গোল বাঁচিয়েছেন অভিজ্ঞ এই গোলরক্ষক। ১৭তম মিনিটে আনহেল দি মারিয়ার কর্নার থেকে উড়ে আসা বল হেড করেছিলেন নিকোলাস ওতামেন্দি। হেডে গতি ছিল বেশ, তবে নিচু হয়ে আসা বল ঝাঁপিয়ে একেবারে গোললাইন থেকে প্রতিহত করেন জুভেন্টাস গোলরক্ষক।

তবে প্রথম ৪৫ মিনিটে সবচেয়ে ভালো সুযোগটা পেয়েছিল আলবিসেলেস্তেরা বিরতিতে যাওয়ার ঠিক আগমুহূর্তে। ওয়ান টু ওয়ানেও যে গোল করতে পারেননি গনসালো হিগুয়েইন! দি মারিয়ার ডিফেন্স চিড়া পাস বক্সের ভেতর দারুণভাবে নিয়ন্ত্রণে নিয়েছিলেন এই স্ট্রাইকার। সামনে ছিলেন কেবল তার জুভেন্টাস সতীর্থ বুফন। সুবর্ণ এই সুযোগটাও কাজে লাগাতে পারেননি হিগুয়েইন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email