আনোয়ারায় লাল সবুজ ফান্ডের বার্ষিক সভা ও বনভোজন সম্পন্ন

প্রেস বিজ্ঞপ্তী:নগরীর উত্তর পতেঙ্গাস্থ লাল সবুজ ফান্ডের বার্ষিক সভা ও প্রীতি বনভোজন,সাংস্কৃতিক অনুষ্ঠান ০৯ ফেব্রুয়ারি শুক্রবার দিনব্যাপি উপজেলা আনোয়ারাস্থ শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজ মাঠে সংগঠনের সভাপতি মোঃ ওসমান গনির সভাপতিত্বে এবং সাঃ সম্পাদক এইচ. কে সুজনের পরিচালনায়ে অনুষ্ঠিত হয়।

বার্ষিক সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান সম্মানিত অতিথি ছিলেন বিশিষ্ট চিকিৎসক ও মানবাধিকার সংগঠক ডাঃ মোঃ বেলাল উদ্দিন,দৈনিক মুক্তবাণীর সিনিয়র স্টার্ফ রিপোর্টার,যুব সাহিত্য ফোরামের সভাপতি মুঃ বাবুল হোসেন বাবলা, লাল সবুজ ফান্ডের অর্থ সম্পাদক -বেলাল উদ্দিন,শিক্ষা সম্পাদক-মোঃ সালাউদ্দিন,তথ্য ও গবেষনা সম্পাদক মোঃ হান্নান, নির্বাহি সদস্য মোঃ রাসেল, অনলাইন মিডিয়া অপরূপ টিভি’র চট্টগ্রাম প্রতিনিধি মোঃ বাবুল হক, শাহ মোহছেন আউলিয়া ডিগ্রি কলেজ ম্যানেজিং কমিটির সদস্য সহ স্থানীয়গন্যমান্য ব্যক্তিবর্গ উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

দিনব্যাপি বার্ষিক সভা ও প্রীতি বনভোজন,সাংস্কৃতিক অনুষ্ঠানে নাচ,গান,কৌতুক,কবিতা-ছড়া পাঠের আসর এবং যেমন খুশি তেমন সাজ প্রতিযোগিতা ও প্রীতি ভোজ।

এসময় বক্তারা বলেন, লাল সবুজ ফান্ড একটি মানবিক সহায়তা সংগঠন। যাহা মানুষের কল্যাণে সর্বদা নিবেদিত থেকে অসহায়,দুস্থ-গরীব এবং হতদরিদ্রদের আত্ম-সামাজিক উন্ন্য়নের সহযোগি সংগঠন। আসুন আমরা সকলেই মানুষের সেবাই কিছুটা হাত বাড়িয়ে মানবিকতার পাশে দাড়ায়।

বিকেলে বার্ষিক সভা ও প্রীতি বনভোজন শেষে শিক্ষা ভ্রমন স্বরূপ পারকি সমূদ্র সৈকত, কাপকো, স্ইিউএফএল, কেইপিজেড এবং শাহ আমানত ব্রীজ পরির্দশন করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email