অলংকার শপিং কমপ্লেক্স ঈদ বিক্রয় উৎসব ২০১৮ এর শুভেচ্ছা কুপন ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত

রাজীব চক্রবর্তী নিজস্ব প্রতিনিধিঃ সততা সর্বোৎকৃষ্ট পন্থা। এই বাণীকে সামনে রেখে আমাদের ব্যবসা করে সাফল্যকে অর্জন করতে হবে। সেই সাফল্য হচ্ছে আয়। যে আয়ে আপনার পরিবার-পরিজন তথা পুরো দেশের অর্থনৈতিক চাকা সচল থাকে। অলংকার শপিং কমপ্লেক্স তারই জ্বলন্ত উদাহরণ। এই শপিং কমপ্লেক্সের প্রতিটা ব্যবসায়ী সততার সাথে ব্যবসা করে আসছে। তাই তারা সাফল্য অর্জন করতে পেরেছে এবং ভবিষ্যতেও পারবে। আশাকরি অলংকার শপিং কমপ্লেক্স ব্যবসায়ী সমিতি তারই ধারাবাহিকতা বজায় রাখবে এবং অলংকার শপিং কমপ্লেক্স এর সুনাম অক্ষুন্ন রাখবে।

অলংকার শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কল্যাণ সমিতি কর্তৃক আয়োজিত বিক্রয় উৎসব ২০১৮ এর ঈদ শুভেচ্ছা কুপন ড্র ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন। অনুষ্ঠানের শুরুতে কোরআন তেলাওয়াতের মধ্য দিয়ে ব্যবসায়ী মোহাম্মদ আলিমুজ্জামান ও মোঃ মোশারফ হোসেন এর যৌথ সঞ্চালনায় অলংকার শপিং কমপ্লেক্স ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি শাহনেওয়াজ খানের সভাপতিত্বে পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অলংকার শপিং কমপ্লেক্সের ব্যবস্থাপনা পরিচালক,জাতীয় পুরস্কার প্রাপ্ত -ক্রীড়া সংগঠক, আলহাজ্ব সাহেদ আজগর চৌধুরী। বিশেষ অতিথি ছিলেন এবং বক্তব্য রাখেন চসিক ৯ নং ওয়ার্ড এর সাবেক কমিশনার এসএম আলমগীর, অলংকার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশিদ, অলংকার শপিং কমপ্লেক্স এর ব্যবস্থাপক কাজী জিয়া উদ্দিন সোহেল।

ঈদ বিক্রয় উৎসব রেফেল ড্র পরিচালনা করেন অলংকার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক এস এম জিয়াউদ্দিন লোভন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোঃ খালেকুজ্জামান, সহ-সভাপতি নুরুন্নবী ফয়েজী, অর্থ সম্পাদক কাজী রেজাউল হায়াত সবুজ, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ ইকবাল সহ সর্বস্তরের ব্যবসায়ী বৃন্দ।

উক্ত রাফেল ড্র অনুষ্ঠানে প্রথম, দ্বিতীয় ও তৃতীয় পুরস্কার লাভ করেছেন যথাক্রমে প্রথম কুপন নম্বর ২৮১৮, দ্বিতীয় কুপন নম্বর ২৬৬৯৫, তৃতীয় কুপন নম্বর ১৯৬৮৮৭।

সর্বশেষ প্রধান অতিথি আলহাজ্ব সাহেদ আজগর চৌধুরী ১ম পুরস্কার প্রাপ্ত ব্যক্তিকে তার হাতে (মোটর সাইকেল)পুরস্কারটি তু্লে দেন।উল্লেখ্য যে সর্বমোট ৩১ জন ভাগ্যবান ব্যক্তিকে লটারীর মাধ্যমে পুরস্কৃত করার জন্য বিজয়ী করা হয়েছে। যে সব ভাগ্যবান ব্যক্তি লটারী বিজয়ী হয়েছেন তারা আগামী ১৬ জুলাইয়ের মধ্যে সমিতির কার্যালয় হতে কুপনের অংশ জমা দিয়ে পুরস্কার গ্রহণের জন্য সভাপতি নির্দেশনা দিয়েছেন

মুকিম // ৩রা জুলাই , ২০১৮ ইং ১৯ই আষাঢ়, ১৪২৫ বঙ্গাব্দ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

error

নিউজ টি শেয়ার করুন :)

Instagram
LinkedIn
Share
Follow by Email